শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৯

Posted on October 21, 2024

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত ও সাজাপ্রাপ্ত আসামীসহ ৯জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার এম, কে, এইচ জাহাঙ্গীর হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার, শ্রীমঙ্গল সার্কেল আনিসুর রহমানের তদারকীতে ও ওসি মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে শনিবার (২০ অক্টোবর) রাতে থানা পুলিশের দল শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সাজা, পরোয়ানাভুক্ত পলাতক আসামী রামনগর এলাকার হাসমত মিয়ার ছেলে মোঃ কুতুব আলী (৫৪), চানমারী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে জমির মিয়া, ঐ এলাকার ছনু মিয়ার ছেলে আরজু মিয়া, জেলার বগলাবাজার ও ক্যাথলিক মিশন রোড এলাকার বিমল বনিক এর ছেলে রবিন বনিক (২৫), বর্তমান শাপলাবাগ এলাকার সাজাপ্রাপ্ত আসামী উত্তর উত্তরসুর এলাকার আদর মিয়ার ছেলে দানু মিয়া, কুলাউড়ার বর্তমান শাপলাবাগ এলাকার মোঃ আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ আসাদ আলী (২৪), শান্তিবাগ এলাকার তাজুল ইসলামের ছেলে মোঃ কোরবান আলী, স্টেশন রোড পূর্ব এলাকার মৃত নুর ইসলাম শেখ এর ছেলে সোহেল শেখ ওরফে কালু শেখ ওরফে মোঃ কালু মিয়া (৩০), শাহজিবাজার এলাকার মৃত আব্দুল হান্নানের ছেলে মিজানুর রহমানসহ (৩৫) ৯ জনকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) সুদীপ শেখর ভট্টাচার্য্য জানান, আসামীগণ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ও সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

দীর্ঘদিন গা ডাকা দিয়ে থাকে আসামীরা, শনিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান করে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেফতারকৃতদের পুলিশি প্রহরায় মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।