দ্বিতীয় বিয়ে করলেন রাখি

Posted on January 11, 2023

বিনেোদন ডেস্ক : বলিউডের বিতর্কের আরও এক নাম রাখি সাওয়ান্ত। কখন কি করেন, তার তল পাওয়া কঠিন। সম্প্রতি তিনিই ক্যানসার আক্রান্ত মায়ের জন্য হাপুস নয়নে কেঁদে সকলকে প্রার্থনা করার অনুরোধ করেন। তার ঠিক দু’দিনের মাথায় পাওয়া গেল রাখির বিয়ের খবর। দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে রাখি। এর আগে রীতেশ সিংহ নামক এক ব্যক্তিকে বিয়ে করেন। সেই বিয়েটা লুকিয়েই সেরে ফেলেছিলেন তিনি। দীর্ঘ সময় কেটে গেলেও বরকে প্রকাশ্যে আনেননি।

এবারও অন্যথা হয়নি, লুকিয়ে বিয়ে করলেন রাখি। তবে পাত্র সকলের চেনা। রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর আদিল দুরানির সঙ্গে একটা লম্বা সময় থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিলেন রাখি।

ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে রাখি ও আদিলের বিয়ের ছবি। এলাহি আয়োজন নয়, একেবারে সাদামাটা ভাবেই বিয়ে সারলেন রাখি। সইসাবুদ করে সম্পন্ন হয় রাখি-আদিলের বিয়ের অনুষ্ঠান। রাখির পরনে ছিল গোলাপি রঙের শারারা, আদিল পরেছিলেন কালো শার্ট ও জিন্‌স। যদিও এই বিয়ে নিয়ে রাখির তরফে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

তবে এই আনন্দের মাঝেও রাখির মন মায়ের অসুস্থতার জন্য বিষণ্ণ। ২০২১ সালের এপ্রিলে এক বার রাখির মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তাঁর পিত্তথলি থেকে টিউমর বাদ দেওয়া হয়েছিল সে বার। সেই টিউমরও ক্যানসারে পরিণত হয়। যদিও খুব ভাল মানের চিকিৎসায় সেরে উঠেছিলেন তাঁর মা। সেই সময় সব খরচ বহন করেছিলেন অভিনেতা সলমন খান এবং তাঁর ভাই সোহেল খান। কিন্তু ফের এক বার সেই মারণরোগ ফিরে এসেছে। সূত্র-আনন্দবাজার।

আরও পড়ুন:

চঞ্চল চৌধুরীকে অমিতাভ বচ্চনের শুভেচ্ছা

গোল্ডেন গ্লোবস জিতলো ‘RRR’ সিনেমার ‘নাটু নাটু’

শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার ট্রেলার প্রকাশ (ভিডিও)