উল্লাপাড়ায় বাস চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

Posted on October 17, 2024

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাস চাপায় মোঃ নজরুল ইসলাম (৩৩) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উপজেলার বালসাবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

নিহত চালক শাহজাদপুর উপজেলার কাউয়ুমপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সাত্তার সরকারের ছেলে।

জানা যায়, আজ সকালে শ্যামলী পরিবহন হিনো কোচটি যাত্রী নিয়ে পাবনা থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হয়ে বালসাবাড়ি বাসষ্টান্ড এলাকায় পৌছালে পিছন থেকে আরেকটি গাড়ি ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে সামনের মোটরসাইকেলকে চাপা দেয়। বাস চাপায় চালক নজরুল ইসলাম ঘটনাস্থলে মারা যায়। তার পিছনে থাকা দুই আরোহী ছিটকে পরে গুরুতর আহত হয়। নিহত চালক নিজ বাড়ি কাইয়ুম পুর থেকে উল্লাপাড়ার দিকে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা ঘটেছে।এ ঘটনায় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মন্ডল এ ঘটনার তথ্য নিশ্চিত করে জানান, ঢাকাগামী শ্যামলী পরিবহন উপজেলার বাকসাবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় পৌছালো পিছন থেকে ইজিবাইককে চাপা দিলে চালক ঘটনাস্থলে মারা যায় এবং বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের দোকান ঘরের ভিতরে ঢুকে পরে।এতে কয়েকটি দোকান ঘর দুমরে মুচড়ে যায়। আহত ৩ যাত্রীকে ফায়ার সার্ভিস ও স্থায়নীয়দের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।