শ্রীমঙ্গলে ২৪ ঘন্টার মধ্যে টমটম চালক হত্যার আসামী গ্রেপ্তার

Posted on October 17, 2024

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে টমটম চালকের লাশ পাওয়ার ২৪ ঘন্টা পার হওয়ার আগেই হত্যাকান্ডে জড়িত রুবেল আহমেদ সাগর উরফে জসিম (৩০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার সকালে শ্রীমঙ্গলের কালিঘাট চা বাগান এলাকা থেকে আবুল খয়ের নামে এক টমটম চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে সেদিনই তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি রুবেল আহমেদ সাগর ওরফে জসিমকে গ্রেপ্তার করা হয়।

শ্রীমঙ্গল থানার ওসি মোঃ আমিনুল জানান, 'আমাদের গোপন সংবাদে ও তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল বিকেলেই জসিমকে আটক করি। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের এক পর্য়ায়ে সে তার ৩/৪ জন সহযোগী মিলে টমটম চালক আবুল খয়েরকে হত্যার কথা স্বীকার করে।'

গ্রেপ্তারকৃত আসামি জসিমসহ আরও ৩ থেকে ৪জন গত ১৪ অক্টোবর রাত আনুমানিক ৯ টার সময় টমটম চালক আবুল খয়েরকে অটোরিক্সাসহ কালিঘাট চা বাগানে নিয়ে যায় এবং ভিকটিমের মিনি টমটম (মিশুক) ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে চালক তাদেরকে বাঁধা দিলে তারা ধারালো চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আসামিদের ধারালো চাকুর আঘাতে ভিকটিম মারা গেলে আসামিরা অটোরিক্সা নিয়ে চলে যায়।

আসামিগন চালকের পরিচিত হওয়ায় এবং অটোরিক্সা ছিনতাই করার সময় আসামিদের চিনতে পারায় ভিকটিমকে হত্যা করা হয় বলে মামলার তদন্তকারী অফিসার এসআই তৌকির আহমেদ জানান।

আজ বুধবার (১৬ই অক্টোবর) ভোরে গ্রেপ্তারকৃত আসামি জসিমের বসতঘরে অভিযান করে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তের দাগ লেগে থাকা একটি প্যান্ট এবং একটি বেগুনী রংয়ের গোলগলা গেঞ্জি জব্দ করা হয়। মামলার ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।