নড়াইলে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ২

Posted on October 16, 2024

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে পৃথক অভিযানে ৫৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। গ্রেফতার হলেন- মোহাম্মদ জসিম মৃধা (৩০), মোঃ তুরান মোল্যা (২২)।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে নড়াইল সদর থানাধীন পৌরসভাস্থ ভওয়াখালী গ্রামের নওয়াব আলীর বসতবাড়ির দক্ষিণ পাশের ইটের ভাঙ্গা রাস্তার উপর হতে মোহাম্মদ জসিমকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) ওহিদুর রহমান ও এএসআই (নিঃ) মোহাম্মদ নাহিদ নিয়াজ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোহাম্মদ জসিম মৃধা (৩০) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে মাদকদ্রব্য ২৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মোহাম্মদ জসিম মৃধা নড়াইল সদর থানাধীন দূর্গাপুর গ্রামের মোঃ আব্দুস সাত্তার এর ছেলে।

এদিকে মঙ্গলবার অপর এক অভিযানে মোঃ তুরান মোল্যা (২২) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। মোঃ তুরান মোল্যা (২২) লোহাগড়া থানাধীন পৌরসভাস্থ জয়পুর গ্রামের একেন মোল্যার ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান এর তত্বাবধানে এসআই (নিঃ) মোহাম্মদ মামুনুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ লোহাগড়া থানাধীন জয়পুর আলিয়া মাদরাসার উত্তর পাশে পাঁকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট হতে অবৈধ মাদকদ্রব্য ৩১ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানা ও লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা রুজু করা হয়েছে।

আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার কাজী এহসানুল কবীর'র নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।