সাতক্ষীরায় ২৭০টি হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকে দিলো পুলিশ

Posted on October 10, 2023

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় ২৭০ টি হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিয়েছে জেলা পুলিশ।

এ সময় বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ৩ লাখ ৪০ হাজার ২০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হয়।

মঙ্গলবার (১০ অক্টোবর) বেলা ১২ টায় সাতক্ষীরা পুলিশ লাইন কনফারেন্স হল রুমে আনুষ্টানিকভাবে মোবাইল ফেরত দেওয়া হয়।

এ সময় সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের মাধ্যমে জনগণের হারানো ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে দেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। আগস্ট ও সেপ্টেম্বর মাসে হারানো ২৭০ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হলো। যাহার আনুমানিক মূল্য ৪০ লাখ ৫০ হাজার টাকা।

একই সাথে বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ৩ লাখ ৪০ হাজার ২০০ টাকা উদ্ধার করে মালিককে ফেরত দেয়া হলো। জনগণ সেবা দিতে পুলিশ পরিশ্রম করে যাচ্ছে প্রতিনিয়ত। স্ব-স্ব মূল্যবান জিনিসপত্রের প্রতি আরও বেশি যত্নবান হওয়ার আহবান রাখেন পুলিশ সুপার।

পুলিশ সুপার আরও বলেন, রাষ্ট্রদ্রোহ ও সরকার বিরোধী কার্যক্রম চালিয়ে সাতক্ষীরায় কেউ টিকে থাকতে পারবে না। সাতক্ষীরা জেলা পুলিশ সব সময় সার্বিক বিষয়ে সথেষ্ট রয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সাইবার ক্রাইম এন্ড অপারেশন) আমিনুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, জেলা গোয়েন্দা শাখার ওসি তারেক ফয়সাল ইবনে আাজিজ প্রমুখ।