ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর ছেলেরও মৃত্যু

Posted on October 13, 2024

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ধোবাউড়ায় ভিমরুলের কামড়ে বাবা ও মেয়ের পর আহত ছেলেরও মৃত্যু হয়েছে। শনিবার (১২ অক্টোবর) রাত ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু সিফাতুল্লাহরও মৃত্যু হয়।

এর আগে শনিবার দুপুরে এ ঘটনা ঘটলে তারা ভিমরুলের কামড়ে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে বাবা ও মেয়ে মারা যায়।

নিহতরা হলেন- ধোবাউড়া উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের দুধনই বাজার মসজিদের ইমাম মো. আবুল কাশেম (৫০), তার আট বছর বয়সী মেয়ে লাবিবা আক্তার ও ছেলে সিফাতুল্লাহ (৬)।

ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আল মামুন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, ধোবাউড়া উপজেলার অধিকাংশ এলাকা এখন বন্যা কবলিত। শনিবার সকালে বাড়ি থেকে নৌকায় করে বাজারের উদ্দেশে রওনা দেন ইমাম আবুল কাশেম এবং তার দুই শিশু সন্তান। এ সময় একটি জঙ্গলের নিচ দিয়ে নৌকা নিয়ে যাওয়ার সময় ভিমরুলের চাকে আঘাত লাগে। এতে অসংখ্য ভিমরুল নৌকায় থাকা বাবা ও তার সন্তানদের আক্রমণ করে। এ ঘটনায় আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর বাবা ও মেয়ের মৃত্যু হয়। পরে রাতে ছেলে সিফাতও মারা যায়। এ ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু হলো।

স্থানীয় ইউপি সদস্য আজিজুল হক বলেন, ভিমরুলের কামড়ে একই পরিবারের তিনজন মারা গেছে। নিহতের পরিবার এবং স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ-বাতাস ভারি হয়ে উঠেছে।