উল্লাপাড়ায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ২

Posted on October 14, 2024

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাচ্চু মিয়া (৩৪) নামের এক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দূর্বত্তরা। রোববার রাতে বাঙ্গলালা ইউনিয়নের মধুপুর করবস্থানের পাশে একটি পুকুর থেকে হাত ও মুখ বাঁধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত বাচ্চু মিয়া বাঙ্গালা ইউনিয়ের চেংটিয়া গ্রামের আফসার আলী মন্ডলের ছেলে।

এ ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ। আটককৃতরা হল- উপজেলার বড়হর ইউনিয়নের পূর্বদেলুয়া গ্রামের জাহাঙ্গীর ও মংলা। গভীর রাতে মহাসড়কের বিভিন্ন স্পটে পুলিশের সাড়াশি অভিযানে তাদের আটক করা হয়। তারা প্রাথমিকভাবে পুলিশের কাছে হত্যার ঘটনা স্বীকারোক্তি দিয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

নিহত বাচ্চু মিয়ার চাচাতে ভাই জসিম মন্ডল ও মামা সাঈদ মন্ডল জানান, রোববার বিকেলে কাজের উদ্দেশ্যে গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয়। অনেক রাত হয়ে যাওয়ার পরেও বাচ্চু মিয়া বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজা শুরু করেন। পরে এলাকার বাসির সহয়োগীতায় জানা যায় বাচ্চু মিয়ার মরদেশ হাত ও মুখ বাঁধা অবস্থায় একটি পুকুরে পড়ে আছে। পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তাৎক্ষণিক ভাবে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুল হাসান বলেন, হত্যার শিকার ইজিবাইক চালকের মরদেহ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এবং আটক দুই জনকে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া এই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি।