তাড়াশে স্বামীর ওপর অভিমান করে গৃহবধুর আত্মহত্যা

Posted on October 14, 2024

সাব্বির মির্জা, (তাড়াশ) প্রতিনিধি: সিরাজগঞ্জে তাড়াশে স্বামীর ওপর অভিমান করে গলায় অরনা পেঁচিয়ে অন্তরা খাতুন(৩৭) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছেন। তিনি তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের গুল্টা হাজীপাড়া গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী।

রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ৬টার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন গুল্টা গ্রামের ইউপি সদস্য মোঃ আব্দুল লতিফ।

এ বিষয়ে জানতে চাইলে তাড়াশ থানার উপপরিদর্শক (এসআই) মোঃ গণী বলেন, প্রাথমিকভাবে ওই নব গৃহবধূর স্বামী আলমগীর হোসেনকে জিজ্ঞেসা বাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। পারিবারিক কলহের জেরে স্বামীর উপর অভিমানে তিনি এমন ঘটনা ঘটিয়েছেন। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

প্রতিবেশীরা জানান, আলমগীর হোসেন দুই বিয়ে করার প্রায়ই সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। রবিবার তার স্বামীর ওপর অভিমান করে গলায় অরনা পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। এই দম্পতির ঘরে ৭ বছরের এক ছেলে সন্তান রয়েছে।

এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’