সনি-স্মার্ট শোরুমে মিলছে সনি ব্রাভিয়া’র নতুন মডেলের জেনুইন টিভি ও আল্ট সাউন্ড সিস্টেম

Posted on October 12, 2024

নতুন পণ্যের বাজারজাত এবং দূর্গাপূজা উপলক্ষ্যে ক্রেতারা পাচ্ছেন ক্যাশব্যাক আর নিশ্চিত উপহার

কর্পোরেট ডেস্ক : দেশব্যাপী সনি-স্মার্টের শোরুমে এখন পাওয়া যাচ্ছে জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র ব্রাভিয়া সিরিজের ‍সবশেষ মডেলের জেনুইন টিভি এবং আল্ট সাউন্ড সিস্টেম। নতুন এই পণ্যগুলোর বাজারজাত এবং দূর্গাপূজা উপলক্ষ্যে ক্রেতাদের ক্যাশব্যাক সুবিধা আর বাহারি উপহার জেতার সুযোগ দিচ্ছে বাংলাদেশে সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড (সনি-স্মার্ট)।

গত ৯ অক্টোবর থেকে নতুন মডেলের পণ্যগুলো বাংলাদেশে আনুষ্ঠনিক বাজারজাতের ঘোষণা দেয় সনি। এদিন থেকেই সনি-স্মার্ট শোরুম থেকে সনি’র জেনুইন এই পণ্যগুলো কিনতে পারছেন ক্রেতারা। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক মো. তানভীর হোসেন, সনি-স্মার্ট মহাব্যবস্থাপক ও হেড অব সেলস সারোয়ার জাহান চৌধুরী এবং উপমহাব্যবস্থাপক ও হেড অব মার্কেটিং আজাদ রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সনি-স্মার্ট শোরুম থেকে সনি ব্রাভিয়া’র নতুন মডেলের টিভি ও আল্ট সাউন্ড সিস্টেম কেনার ক্ষেত্রে ক্রেতারা পাচ্ছেন স্পেশাল প্রাইজ, সঙ্গে মডেলভেদে সনি প্লে-স্টেশন ফাইভ অথবা সনি সাউন্ড বারসহ নিশ্চিত উপহার জেতার সুযোগ। পাশাপাশি শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে সনি’র নির্দিষ্ট মডেলের বিভিন্ন টিভি মিলছে স্পেশাল প্রাইজে।

সনি-স্মার্টের অফার সম্পর্কে জানিয়ে প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক ও হেড অব সেলস সারোয়ার জাহান চৌধুরী বলেন, “জেনুইন ফাইভ বা জি-৫ নিশ্চয়তায় বাংলাদেশে একমাত্র আমরাই সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশনের সঙ্গে সেবা দিচ্ছি। এর ধারাবাহিকতায় এবার বাংলাদেশের বাজারে আমরা নিয়ে এসেছি ব্রাভিয়া সিরিজের ব্রাভিয়া নাইন ফ্ল্যাগশিপ মিনি এলইডি, ব্রাভিয়া এইট ওএলইডি, ব্রাভিয়া সেভেন মিনি এলইডি এবং ব্রাভিয়া থ্রি এলইডি টিভি এবং আল্ট টাওয়ার টেন, আল্ট ফিল্ড সেভেন, আল্ট ফিল্ড ওয়ান, এসআরএস-এক্সভি৫০০ এবং ওয়্যারলেস হেডফোন আল্ট ওয়ার। সনি’র সবশেষ মদেলের এসব পণ্যে সনি-স্মার্ট দিচ্ছে স্পেশাল প্রাইজ এবং মডেলভেদে সনি প্লে-স্টেশন ফাইভ অথবা সনি সাউন্ড বারসহ নিশ্চিত উপহার। তাছাড়া শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সনি’র অন্যান্য নির্দিষ্ট মডেলের টিভি মিলছে স্পেশাল প্রাইজে, সনি’র সাউন্ড সিস্টেম ও ইয়ারবাড-এর বেশকিছু মডেলে থাকছে আকর্ষণীয় ক্যাশব্যাক সুবিধা।”

সংবাদ সম্মেলনে বক্তারা জানান, প্রযুক্তির অত্যাধুনিক উৎকর্ষের এক চমৎকার মিশেল সনি ব্রাভিয়া টিভি। ‘সিনেমা ইজ কামিং হোম’ শিরোনামে অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি হয়েছে ব্রাভিয়া সিরিজের ব্রাভিয়া নাইন ফ্ল্যাগশিপ মিনি এলইডি, ব্রাভিয়া এইট ওএলইডি, ব্রাভিয়া সেভেন মিনি এলইডি এবং ব্রাভিয়া থ্রি এলইডি টিভি। এসব টিভির জীবন্ত রঙ ও নিখুঁত কনট্রাস্ট দর্শকদের দেবে অপূর্ব এক মোহময় অভিজ্ঞতা। একইসঙ্গে সাউন্ড সিস্টেমের জগতে নতুন মাত্রা যোগ করতে ‘ম্যাসিভ বেজ, আল্টিমেট ভাইব’ স্লোগানে সনি বাজারে এনেছে আল্ট টাওয়ার টেন, আল্ট ফিল্ড সেভেন, আল্ট ফিল্ড ওয়ান, এসআরএস-এক্সভি৫০০ এবং ওয়্যারলেস হেডফোন আল্ট ওয়ার। এসব সাউন্ড সিস্টেমের শক্তিশালী বেস, ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড শ্রোতাকে প্রতিটি শব্দের গভীরে পৌঁছে দেবে।

উল্লেখ্য, বাংলাদেশে আইসিটি পণ্য বাজারজাতকারী শীর্ষ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। বিশ্বের প্রায় ১০০টিরও বেশি ব্র্যান্ডের আইসিটি পণ্য বাজারজাত করছে প্রতিষ্ঠানটি। ২০২১ সালের ২৬ নভেম্বর জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাংলাদেশে বাজারজাত করতে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয় স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড-এর অঙ্গ প্রতিষ্ঠান স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড (সনি-স্মার্ট)। বর্তমানে সারা দেশে ২৫টি নিজস্ব শোরুম, ২১০টিরও বেশি পার্টনার শোরুম ও আড়াই হাজারের বেশি আইটি পার্টনারদের মাধ্যমে জি-ফাইভ নিশ্চয়তায় পণ্য সরবরাহ করছে সনি-স্মার্ট।