শ্রীপুরে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

Posted on October 12, 2024

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে নাগরিক টেলিভিশনের সাংবাদিকের বাড়িতে জানালার গ্রিলকেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি গ্রামের আল আমিন এর বাড়িতে এই ঘটনা ঘটে।

আল আমিন ও-ই এলাকার মৃত আব্দুল হেকিমের ছেলে। তিনি নাগরিক টেলিভিশনের গাজীপুর জেলা প্রতিনিধি ও সেনা এলপি গ্যাসের ডিলার।

জানা যায়, এই চোরের দল নগদ ১ লাখ ৭৫ হাজার টাকা প্রায় ৭শ সৌদি রিয়াল একটি অ্যান্ড্রয়েড মোবাইল ও ৫ ভরিস্বর্ণালংকার নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। খবর পেয়ে সকাল ১০ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে শ্রীপুর থানা পুলিশের একটি টিম।

আল আমিনের বলেন, বৃহস্পতিবার গ্যাসের সিলিন্ডার বিক্রির এক লক্ষ ৭৫ হাজার টাকা ব্যাংকে জমা দিতে না পেরে ঘরের স্টিলের আলমারিতে রাখা ছিল। শুক্রবার দিন আমি বাসায় একা ছিলাম। রাতে খাওয়া দাওয়া করে বারোটার দিকে ঘুমাতে যাই। সকাল ৮রার দিকে ঘুম থেকে উঠে আমার ব্যবহৃত মোবাইল ফোনটি আমার পাশে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকি। পরের পাশের রুমে গিয়ে দেখি জানালার গ্রিল কাটা। এবং আলমারির লক ভাঙ্গা, কাপড়চোপড়, কাগজপত্র সবগুলো এলোমেলো হয়ে পড়ে আছে। এরপর দেখতে পাই আলমারিতে রাখা ১ লাখ ৭৫ হাজার টাকা ৭শ সৌদি রিয়াল একটি অ্যান্ড্রয়েড মোবাইল ও ৫ ভরিস্বর্ণালংকার নেই।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জয়নাল আবেদীন মন্ডল জানান, চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছ। এই বিষয়ে থানায় এখনো কোনো মামলা হয়নি। তবে চুরির বিষয়টি তদন্ত করে দেখছি।

আরও পড়ুন:

গাজীপুরে দুই মাদক কারবারি আটক