চুয়াডাঙ্গার মাথাভাঙ্গা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার

Posted on October 12, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আঠারখাদা গ্রামের মাথাভাঙ্গা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১০টার পর উপজেলার আঠারখাদা গ্রামের উপর দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে গ্রামবাসী।

নিহত দুই শিশু হলো- উপজেলার বারাদী ইউনিয়নের আঠারখাদা গ্রামের নতুন মসজিদপাড়ার সাইফুল ইসলামের ছেলে সামিউল্লাহ ওরফে তাসিফ (৮) ও একই গ্রামের হুমায়ুনের ছেলে হুজাইফা (১০)।

আঠারখাদা গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম বলেন, শুক্রবার জুম'আর নামাজের পর দুই শিশু পাশের একটি মন্দিরে পূজা দেখতে বের হয়েছিল। সন্ধায় বাড়িতে না ফেরায় খোজাখুজি করতে থাকে দুই পরিবারের সদস্যরা। পরে রাত সাড়ে ১০টার দিকে আঠারখাদা গ্রামের ব্রিজের পাশে স্যান্ডেল ও জামা পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে মাথাভাঙ্গা নদীতে নেমে খোজাখুজি করলে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে এক শিশু পানিতে পড়ে গেলে অপর শিশু উদ্ধার করতে সেও পানিতে নামে। এতে দুজনই ডুবে মারা যায়। তবে পুলিশের তদন্তে প্রকৃত ঘটনা বের হবে বলে মনে করি।

এদিকে, খবর পেয়ে রাতেই আলমডাঙ্গা থানা পুলিশের ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুই শিশুর মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ছেলেকে হারিয়ে দুই পরিবার যেন বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ গণি মিয়া বলেন, আঠারখাদা গ্রামে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উভয় পরিবারের পক্ষ থেকে তেমন কোন অভিযোগ করা হয়নি। আমরা বিষয়টি তদন্ত করে দেখবো।