মেহেরপুরে হারানো ৭১টি মোবাইল মালিকদের ফেরত দিল পুলিশ

Posted on October 10, 2024

সেলিম রেজা, মেহেরপুর প্রতিনিধি: হারানো ৭১টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দিয়েছেন মেহেরপুর জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সদস্যরা। মেহেরপুর জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের তৎপরতায় গত সেপ্টেম্বর মাসে ৭১টি হারানো মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তি মারফত বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুর পুলিশ সুপার মাকসুদা আকতার খানম।

পুলিশ সুপার মাকসুদা আকতার খানম এর নির্দেশে এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ কামরুল আহসান এর সার্বিক দিক নির্দেশনায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন মেহেরপুর সেলের চৌকস টিম জেলার বিভিন্ন থানার জিডি এবং অভিযোগের প্রেক্ষিতে পাওয়া তথ্য অনুযায়ী প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করে হারিয়ে যাওয়া বিভিন্ন ব্র্যান্ডের ৭১টি মোবাইল ফোন উদ্ধার করেন। উদ্ধার করা মোবাইলগুলোর মধ্যে সদরের ১৭টি, গাংনীর ৩১টি এবং মুজিবনগর থানার ২৩টি মোবাইল ফোন রয়েছে।

উদ্ধারকৃত মোবাইল ফোন গুলো মেহেরপুর জেলা পুলিশ সুপার মাকসুদা আকতার খানম বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন। সংক্ষিপ্ত ব্রিফিংয়ে সকলকে আরো সতর্ক থেকে মোবাইল ফোন ব্যবহারের পরামর্শ দিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

ভুক্তভোগীরা অত্যন্ত খুশি হয়ে বাংলাদেশ পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, মেহেরপুরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুল করিম, ইন্সপেক্টর বাদল, সদর ট্রাফিক টিআই ইসমাইল হোসেন, সাব ইন্সপেক্টর মনিরুজ্জামান মিলনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্য, হারানো মোবাইলের প্রকৃত মালিকগণসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।