ময়মনসিংহে সাংবাদিক দেলোয়ারের উপর সন্ত্রাসী হামলা, আটক ১

Posted on October 10, 2024

ময়মনসিংহ ব্যুরো: যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরো চীফ হোসাইন শাহীদ ও ভিডিও সাংবাদিকদেলোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এসময় পিটিয়ে দেলোয়ার হোসেনের ডান হাত ভেঙ্গে ফেলা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আলিফ ইমরান নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

জানা যায়, বুধবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সংবাদ সংগ্রহের কাজে যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরো চীফ হোসাইন শাহীদ ও ভিডিও সাংবাদিক দেলোয়ার হোসেন মোটরসাইকেলযোগে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে পাটগুদাম এলাকার ভৈরব রেল ক্রসিং-এ রেলওয়ে নিউ কলোনি এলাকায় পৌছালে এক যুবক তাদের উপর হামলা চালায়। প্রথমে রেল লাইনের পাত দিয়ে হোসাইন শাহীদের মাথায় আঘাত করে। পরে ভিডিও সাংবাদিক দেলোয়ার হোসেন উপর চরাও হয়। এসময় ক্যামেরা ভেঙ্গে ফেলার চেষ্টা করে। একপর্যয়ে দেলোয়ার হোসেনের কানে ও হাতে কামড় দেয় ও পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে ফেলে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আহত সাংবাদিকদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ও নিউ কলোনি এলাকা থেকে ঐ যুবককে আটক করে। তার নাম আলিফ ইমরান। তার বাবার নাম শফিকুল ইসলাম।

ময়মনসিংহ কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম খান জানান, হামলাকারিকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।