চুয়াডাঙ্গার ভালাইপুর বাজারে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শো-রুমের শুভ উদ্বোধন

Posted on October 10, 2023

কর্পোরেট ডেস্ক : চুয়াডাঙ্গার ভালাইপুর বাজার মাস্টার আব্দুল ওয়াহেদ মার্কেটে দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রনিকস কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপেরশো-রুম উদ্বোধন করা হয়েছে৷

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-রুমটির শুভ উদ্বোধন করেন মিনিস্টার মাইওয়ান গ্রুপের সম্মানিত চেয়ারম্যান, এফবিসিসিআই এর সহ-সভাপতি (২০২১-২০২৩) এবং বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপি।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ১৪নং চিৎলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হাসানুজ্জামান সরোয়ার, আলুকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগেরসহ-সভাপতি তহিদুল ইসলাম, চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি মোজাম্মেল হক, ভালাইপুর বাজার সমিতির সভাপতি সেক্রেটারী মোঃ সোহেল রানা (শান্তি), সিনিয়র সাধারণ সম্পাদক মোঃ কালু মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন মোফা, আলুকদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সভাপতি ও প্যানেল চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ভালাইপুর মোড় বাজার মালিক সমিতির সহ-সভাপতি ড. সানোয়ার হোসেনসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে কোম্পানির চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, "আমরা সর্বদা গ্রাহকদের চাহিদা এবং পছন্দ বিবেচনা করে কাজ করি। আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশের অভ্যন্তরেই উন্নত প্রযুক্তির ইলেকট্রনিকস পণ্য উৎপাদন করছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ। এতে করে সুলভ মূল্যে এদেশের মানুষজন গুণগতমানসম্পন্ন পণ্য ক্রয় করতে পারছেন৷ আমাদের লক্ষ্য সর্বাধুনিক প্রযুক্তির ইলেকট্রনিকস পণ্য দেশের প্রতিটি প্রান্তের মানুষের কাছে পৌঁছে দেওয়া এবংদেশীয় বাজারের চাহিদা পূরণ করে দেশের বাইরে আমাদের পণ্য রপ্তানি করা। আর সেই জন্যই আমরা অবিরাম নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের মিনিস্টার পণ্য ক্রেতাদের মাঝে অন্যান্য ব্র্যান্ডের থেকে আমাদের অনন্য করে তুলেছে। আর এই সকল গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে আমরা বিভিন্ন জেলাসহ থানায়ও আমাদের পণ্য পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় দেশী পণ্যের মাধ্যমে সর্বোচ্চ সেবা প্রদান করার প্রতিশ্রুতি নিয়ে চুয়াডাঙ্গার ভালাইপুর বাজার মাস্টার আব্দুল ওয়াহেদ মার্কেটে হাজির হয়েছি। শুধু পণ্য সরবরাহই আমাদের মূল উদ্দেশ্যনয়, এসকল শো-রুম চালু করে যুবকদের মাঝে কর্মসংস্থানও বৃদ্ধি করাও আমাদেরউদ্দেশ্য।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়তে নিয়মিত কাজ করে যাচ্ছি।”

উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য বিশেষ ছাড় ও অফার ঘোষণা করা হয়।