সিংগাইরে প্রকাশ্যে দিবালোকে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

Posted on October 7, 2024

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের গাজিন্দা গ্রামে হযরত আলী (৬৫) নামের এক ব্যক্তিকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত হযরত আলী গাজিন্দা বড় পাড়া গ্রামের মৃত জজ আলীর ছেলে ও দুই সন্তানের জনক।

রবিবার (৬ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে কর্তব্যরত চিকিৎসক কাশেন মির্জা নিশ্চিত করেন।

গতকাল নিহতের লাশ সুরতহাল রিপোর্ট শেষে পুলিশ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়েছে ।

 গত ২০ সেপ্টেম্বর দুপুর দেড়টার দিকে বাস্তা-গাজিন্দা মাদ্রাসা কালভার্ট সংলগ্ন স্থানে একই গ্রামের জাহিদুল ইসলাম ছাইমের নেতৃত্বে হযরত আলীকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে জখম করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে মারা যান।

নিহতের পরিবারের অভিযোগ, ঘটনার দিন হযরত আলী গরু বিক্রির জন্য জয়মন্টপ হাটে যাচ্ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে  তাকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় তার মেয়ে মিতু আক্তার বাদী হয়ে গত ২৯ সেপ্টেম্বর ১৬ জনের নাম উল্লেখসহ ৫-৬ জন অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করলেও কেউ গ্রেপ্তার হয়নি।

এদিকে ১৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় হযরত আলীর মৃত্যু হওয়ায় মামলাটি হত্যা মামলা হিসেবে ৩০২ ধারা যুক্ত হবে বলে সিংগাইর থানার ওসি মো: জাহিদুল ইসলাম বলেন। সেই সাথে দ্রুত জড়িত আসামিদের গ্রেপ্তার করা হবে বলেও তিনি জানান ।