বড়লেখায় ছাত্রলীগ নেতাসহ দু'জন কারাগারে

Posted on October 2, 2024

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলার বড়লেখায় এক ছাত্রলীগ নেতাসহ দু'জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২ অক্টোবর) দুপুরে তাদের মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পৃথক পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বালুচর গ্রামের সুনাম উদ্দিনের ছেলে বড়লেখা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সায়ফুর রহমান (৩০) ও ডিমাই গ্রামের মৃত রমজান আলীর ছেলে জইন মিয়া(৪০)।

পুলিশ জানায়, বড়লেখা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সায়ফুর রহমানের বিরুদ্ধে বড়লেখা থানায় মামলা (নম্বর-১২) রয়েছে। মঙ্গলবার রাতে বড়লেখা থানার ওসি আবদুল কাইয়ূমের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বালুচর গ্রামে সায়ফুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে। অন্যদিকে জিআর মামলার (৩৪০ (বড়) গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামি জইন মিয়াকে ডিমাই এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ।

বড়লেখা থানার ওসি আব্দুল কাইয়ূম এক ছাত্রলীগ নেতাসহ দু'জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে আজ বুধবার বিকেলে জানান, দুপুরে তাদের মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। পরে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন।