ইউনিয়ন ব্যাংকের ৩য় ত্রৈমাসিক ব্যবসা পর্যালোচনা সভা ২০২৩ অনুষ্ঠিত

Posted on October 8, 2023

কর্পোরেট ডেস্ক: ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর খুলনা, বরিশাল, সিলেট, ময়মনসিংহ বিভাগ, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, নোয়াখালী, লক্ষীপুর এবং চাঁদপুর অঞ্চলের শাখা সমূহের ৩য় ত্রৈমাসিক ব্যবসা পর্যালোচনা সভা-২০২৩ ব্যাংকের প্রধান কার্যালয়, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩য় ত্রৈমাসিক ব্যবসা পর্যালোচনা সভা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক শফিউদ্দিন আহমেদ, এসইভিপি মোঃ গোলাম মোস্তফা এবং ইভিপি মোঃ মাইনুল ইসলাম চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ ও খুলনা, বরিশাল, সিলেট, ময়মনসিংহ বিভাগ, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, নোয়াখালী, লক্ষীপুর এবং চাঁদপুর অঞ্চলের শাখা ব্যবস্থাপকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী সমবেত সকলকে ৩য় ত্রৈমাসিক ব্যবসায়িক সাফল্য তুলে ধরে অভিনন্দন জানান এবং কাঙ্খিত সেবা প্রদানের মাধ্যমে ২০২৩ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণের পরামর্শ দেন।

কর্পোরেট সংবাদ/এএইচ