খোকসায় মাইক্রোবাস চাপায় দুই বোনসহ নিহত ৪

Posted on September 29, 2024

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ার খোকসায় মাইক্রোবাসের ধাক্কায় দুই বোনসহ ৪ স্কুলশিক্ষার্থী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও দুইজন। রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সোয়া ৭টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুঠিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- দুই বোন মারিয়া (১২) ও তানজিলা (১১) এবং তাদের সহপাঠী মিম (১২) ও বিথি (১২)। নিহত মিম শিমুলিয়া কুঠিপাড়া গ্রামের মো. হানিফের মেয়ে, দুই বোন মারিয়া ও তানজিলা পালন শেখের মেয়ে ও বিথি হেলাল উদ্দিনের মেয়ে। তাদের পরিবারে ও পুরো এলাকায় শোকের মাতম চলছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ফাতেমা ও সাদিয়া নামের আরো দুইজন।

কুষ্টিয়া হাইওয়ে থানার এস আই হারুনর রশীদ জানান, সকাল ৭টা ১৫ মিনিটে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে আরবি পড়া শেষে শিক্ষার্থীরা বাড়ি ফেরার পথে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিল হঠাৎ ঢাকা থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাস তাদের চাপা দিয়ে পাশের পুকুরে উল্টে পড়ে। এসময় ঘটনাস্থলেই মিমের মৃত্যু হয়। গুরুতর আহতদের উদ্ধার করে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তানজিলা ও বিথি নামের আরো দুইজন মারা যায়। আহত ফাতেমা ও সাদিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।