প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী এখন কিশোরগঞ্জে

Posted on October 8, 2023

অনলাইন ডেস্ক: প্রেমের টানে নিজ জন্মভূমি ছেড়ে মালয়েশিয়ান তরুণী এখন কিশোরগঞ্জে। প্রেমিক আদনান রকিকে বিয়ে করতে কিশোরগঞ্জের হাওর উপজেলা নিকলীতে ছুটে এসেছেন মালয়েশিয়ান তরুণী লাইলা মিয়া আব্দুল্লাহ (২১)।  

শুক্রবার (৬ অক্টোবর) ওই তরুণীর সঙ্গে দামপাড়া ইউনিয়নের গয়ালহাটি গ্রামের মৃত শাহজাহান মিয়ার ছেলে আদনান রকি জেবানের (২৬) পারিবারিকভাবে বিয়ে হয়। আর সেই বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দলবেঁধে মানুষ আসছেন মালয়েশিয়ান ওই তরুণীকে দেখতে। 

শনিবার (৭ অক্টোবর) রাতে নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, ৫ বছর আগে চাকরির জন্য মালয়েশিয়া পাড়ি জমান আদনান। প্রবাসে থাকাকালীন লায়লার সঙ্গে ৭ মাসের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে আদনান রকির। একমাস আগে মালয়েশিয়া থেকে ফিরে আসেন তিনি। গত ২৭ সেপ্টেম্বর লায়লা তার বড় বোনকে নিয়ে আদনানের বাড়িতে আসেন। লায়লাকে সেখানে রেখে তার বোন মালয়েশিয়ায় ফিরে যান। পরে ৬ অক্টোবর আদনানের বাড়িতে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। 

Corporate Sangbad
স্বজনদের সাথে আদনান রকি ও লাইলা মিয়া আব্দুল্লাহ

আদনান রকি জোহান বলেন, আমি ৫ বছর আগে মালয়েশিয়া যাই। বর্তমানে আমি সেখানে ব্যবসা করছি। ৭ মাস আগে মালয়েশিয়ান তরুণী লায়লার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক মাস আগে আমি বাড়িতে বেড়াতে আসি। পরে গত ২৭ সেপ্টেম্বর লায়লা তার বড় বোনকে নিয়ে আমাদের বাড়িতে চলে আসে। এরপর শুক্রবার আমাদের বিয়ে হয়। আমাদের দেশ লায়লার খুব ভালো লেগেছে। 

দামপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য আব্দুল হামিদ বলেন, আদনান রকি মালয়েশিয়া চাকরি করতেন। শুনেছি চাকরির সুবাদে লায়লার সঙ্গে পরিচয় তারপর তাদের প্রেম হয়। শুক্রবার বিকেলে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়েছে। বিয়ের খবর চারদিকে ছড়িয়ে পড়লে এলাকার মানুষ দল বেঁধে আদনানের বাড়িতে আসছে। মালয়েশিয়ান বউ দেখতে ছেলের বাড়িতে ভিড় জমাচ্ছে। শুনেছি এই বিষয়টি ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে।

কর্পোরেট সংবাদ/এএইচ