ফুলপুরে ১৬৬ বস্তা জিরা ভর্তি ট্রাকসহ আটক ২

Posted on September 24, 2024

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ফুলপুরে ভারত থেকে চোরাই পথে আসা ১৬৬ বস্তা ভারতীয় জিরা ভর্তি ট্রাকসহ ২ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ভোরে হালুয়াঘাট-ময়মনসিংহ সড়কের ফুলপুর গোল চত্বরএলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো-হালুয়াঘাট উপজেলার আকনপাড়া গ্রামের মুনছুর আলীর পুত্র মোঃ মমিন উল্লাহ মমিন (২৫) ও একই গ্রামের মোঃ মিলন মিয়ার পুত্র ইমন মিয়া (২১)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হাদীর দিকনির্দেশনায় এস,আই সবুজ মিয়া ও এএসআই ফরহাদ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি টিম রাত্রীকালিন ডিউটিতে থাকাবস্থায় হালুয়াঘাট-ময়মনসিংহ সড়কের ফুলপুর গোল চত্বর এলাকায় পাকা রাস্তার উপর চেক পোস্ট বসায়। এসময় হালুয়াঘাট থেকে আসা একটি ট্রাক আটক করে। ট্রাক তল্লাশি করে তার ভেতর ১৬৬ বস্তা (৪,৯৮০ কেজি) ভারতীয় জিরা পাওয়া যায়। যাহার আনুমানিক মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

এসময় ট্রাক ভর্তি ভারতীয় জিরাসহ ট্রাকে থাকা মোঃ মমিন উল্লাহ ও মোঃ ইমন মিয়া নামে দুইজনকে পুলিশ আটক করেন। জিরার বস্তাগুলো হালুয়াঘাট থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানা যায়। এ ব্যাপারে মঙ্গলবার বিশেষ ক্ষমতা আইনে ফুলপুর থানায় একটি মামলা নং (২৪) দায়ের করা হয়েছে।