শিক্ষা সংস্কারে কমিশন গঠনের দাবীতে সিংগাইরে শিক্ষাকদের মানববন্ধন

Posted on September 24, 2024

সাইফুল ইসলাম তানভীর, মানিকগঞ্জ প্রতিনিধি: মাধ্যমিক স্তরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ এবং জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও জাতীয় শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবীতে মানিকগঞ্জের সিংগাইরে বেসরকারী শিক্ষকরা মানববন্ধন কর্মসূচি পালন ও স্মারকলিপি পেশ করেছেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষা পরিবারের আয়োজনে উপজেলা পরিষদ গেটে এ কর্মসূচী পালন করা হয়। এতে দেড় শতাধিক শিক্ষক অংশ নেন।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো.আক্রাম হোসাইনের সভাপতিত্বে ও জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো.জয়নাল আবেদীনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-সিংগাইর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, চাপরাইল মজির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্বাস উদ্দিন, শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক,ইসলামপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, ভূমদক্ষিণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক,জিজি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম সরকার, মাওলানা দেলোয়ার হোসেন ও সহকারী শিক্ষক মোজাম্মেল হক প্রমুখ। মানববন্ধন শেষে শিক্ষকরা তাদের দাবী দ্রুত কার্যকর করার জন্য উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে শিক্ষা উপদেষ্টা বরাবর স্মারকলিপি পেশ করেন।