বাংলাদেশের ফিল্ডিং সাজিয়ে দেওয়ার কারণ জানালেন পন্ত

Posted on September 23, 2024

স্পোর্টস ডেসক্ : চেন্নাই টেস্টে ব্যাট করার সময় বাংলাদেশের ফিল্ডিং সাজিয়ে দিলেন ভারতের উইকেটরক্ষক ব্যাটার রিশভ পন্ত। এমন একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, লেগ সাইডে বৃত্তের ভেতর ফিল্ডার না থাকার বিষয়টি নাজমুলের নজরে এনে রিশাভ পন্থ হিন্দিতে বলেন, ‘আরে, এখানে একজন ফিল্ডার দাও। এখানে ফিল্ডার কম আছে। মজার ব্যাপার হচ্ছে, পন্থের এই পরামর্শ মেনে নেন নাজমুল এবং মিডউইকেট অঞ্চলে একজন ফিল্ডার নিয়ে আসেন। বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুলেছেন পন্থ।

রোববার (২২ সেপ্টেম্বর) ম্যাচ পরবর্তী আলোচনায় এই বিষয়ে জিজ্ঞেস করলে প্রথমেই হেসে ওঠেন পন্থ। বিষয়টি নিয়ে পন্থ বলেন, ‘ক্রিকেটে কীভাবে আরও ভালো করা যায়, এ নিয়ে অজয় জাদেজা ভাইয়ের সঙ্গে আমার প্রায়ই কথা হয়। সেটা নিজের দলের হোক বা অন্য দলের হোক। ওখানে তখন ফিল্ডার ছিল না। এক জায়গায় দুজন দাঁড়িয়েছিল। আমি তাই বললাম, ওখানে একজন ফিল্ডার দাও।’

পান্তের এমন হাস্যকর কাণ্ডে গাল ফুলিয়ে হেসেছেন ধারাভাষ্যকাররা। ভারতীয় উইকেটরক্ষকের রসিকতা বুঝে বিনোদন নিতে দেখা যায় দর্শকদেরও।

পন্তই প্রথম নয় এর আগে বাংলাদেশের বিপক্ষে এমন কাণ্ড ঘটিয়েছিলেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে এমনটি করেন।

২০২২ সালের পর এই প্রথম টেস্ট খেললেন পন্থ। বাংলাদেশের বিপক্ষে শেষ বার টেস্ট খেলেছিলেন তিনি। তার পরেই গাড়ি দুর্ঘটনায় আহত হন। ক্রিকেট থেকে ১৬ মাস দূরে ছিলেন পন্থ। এই বছর আইপিএলে খেলেন তিনি। এ বার টেস্টেও প্রত্যাবর্তন হল তার। সেই ম্যাচে শতরানও করলেন পন্থ। ১২৮ বলে ১০৯ রান করে রাঙান সাদা পোশাকে প্রত্যাবর্তন।

https://twitter.com/i/status/1837746064809775340

আরও পড়ুন:

ব্যাটিং ব্যর্থতায় বড় ব্যবধানে হারল বাংলাদেশ

দ.আফ্রিকার বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় আফগানিস্তানের