হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালসের কর্মীদের বীমা সুরক্ষা দিবে মেটলাইফ

Posted on September 21, 2024

কর্পোরেট ডেস্ক: কর্মীদের বীমা সুরক্ষার আওতায় নিয়ে আসতে মেটলাইফের সাথে চুক্তি করেছে দেশের স্বনামধন্য ফার্মাসিউটিক্যাল প্রতিষ্ঠান হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড (এইচপিএল)।

এই চুক্তির অংশ হিসেবে, এইচপিএলের কর্মীদের চিকিৎসা, দুর্ঘটনা ও জীবনহানির ক্ষেত্রে আর্থিক সুরক্ষা পাবেন মেটলাইফ থেকে। মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইন বীমা নিষ্পত্তি সেবা, বীমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বীমা সেবা দেয়ার জন্য মেটলাইফকে নির্বাচন করেছে হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

১৯৯৬ সালে তাদের ফার্মাসিউটিক্যাল প্ল্যান্ট প্রতিষ্ঠা করে এইচপিএল। তখন থেকেই দেশের স্বাস্থ্যখাতে সেবা প্রদান করে আসছে প্রতিষ্ঠানটি। বর্তমানে, দেশের ফার্মাসিউটিক্যাল খাতে সবচেয়ে দ্রুত বর্ধনশীল প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস।

বাংলাদেশে মেটলাইফ ৯০০টিরও বেশি প্রতিষ্ঠানে কর্মরত ৩,০০,০০০-এরও বেশি কর্মী এবং তাদের ওপর নির্ভরশীলদের বীমা সেবা প্রদান করছে। ২০২৩ সালে মেটলাইফ বাংলাদেশের গ্রাহকরা বীমা থেকে ২,৯৮১ কোটি টাকা পেয়েছেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডিএমডি ও সিইও মো. হালিমুজ্জামান, মেটলাইফ বাংলাদেশের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ডিস্ট্রিবিউশন অফিসার মো. জাফর সাদেক চৌধুরী এবং হেড অব এমপ্লয়ী বেনিফিটস মোহাম্মদ কামরুজ্জামান সহ উভয় কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।