সিরাজগঞ্জে প্রাইভেটকারে মিলল ২৬ কেজি গাঁজা, আটক ১

Posted on September 21, 2024

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সয়দাবাদ এলাকা থেকে ২৬ কেজি গাঁজাসহ নাছির উদ্দিন (৩৮) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২। এসময় গাঁজা ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার (লে. কমান্ডার বিএন) এম আবুল হাশেম সবুজ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, শুক্রবার (২০ সেপ্টেম্বর)। বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্ত্বর এলাকায় ঢাকাগামী মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাকে আটক করা হয়।

আটক নাছির উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া জেলার নয়নপুর মহল্লার মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি বর্তমানে ঢাকার যাত্রাবাড়ির ১২/ডি, উত্তর সায়দাবাদ এলাকায় বসবাস করেন।

র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার আবুল হাশেম সবুজ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, প্রাইভেটকারে বিপুল পরিমাণ গাঁজা পাচার হচ্ছে, এমন খবর পেয়ে তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদে শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল-চত্ত্বর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারিকে আটক করা হয়। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক কারবারী দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে প্রাইভেটকার যোগে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা ও উদ্ধারকৃত আলামতসহ তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।'