প্রেমিকাকে ইমপ্রেস করতেই সালমানের বাবাকে হুমকি!

Posted on September 21, 2024

বিনোদন ডেস্ক : গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের এবার টার্গেট সালমান খান নন, তাঁর বাবা। গত বৃহস্পতিবার সকালে বর্ষীয়ান চিত্রনাট্যকার সেলিম খানকে এক দম্পতি লরেন্স বিষ্ণোইয়ের নাম করে হুমকি দেয়। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। গতকালই তাদের গ্রেফতার করে মুম্বাই পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্তরা হলেন- উমর আসিফ শেখ (২৬) ও আসমা শেখ (২২)।

অভিযুক্তদের গ্রেফতারির পর তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সেখানে প্রেমিক উমর আসিফ শেখ বলেন, ‘প্রেমিকাকে (আসমা শেখ) ইমপ্রেস করার জন্য সেলিম খানকে হুমকি দিয়েছিলাম। লরেন্স বিঞ্চোইর সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই।’

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল হাঁটার জন্য বের হন সেলিম খান। সকাল সাড়ে ৮টার দিকে বান্দ্রার গ্যালাক্সির বাড়ি থেকে ২৫০ মিটার দূরে বসে ছিলেন। ওই সময়ে স্কুটি যোগে সেখানে গিয়ে থামে উমর-আসমা। আসমার পরনে বোরকা ছিল এবং মুখ ঢাকা ছিল। স্কুটিতে বসেই সেলিম খানকে উদ্দেশ্য করে উমর বলেন, ‘লরেন্স বিঞ্চুইকে পাঠিয়ে দেব?’ এ কথা বলেই দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন তারা।

উল্লেখ্য, চলতি বছরের ১৬ এপ্রিল ভোর ৫টায় সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। এই ঘটনায় গুজরাটের ভুজ থেকে দুজনকে গ্রেফতার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। ধৃতরা বিহারের বাসিন্দা। মুম্বাই পুলিশের বিশেষ টিম গুজরাটে গিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ধৃতদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১)।

গ্রেফতার করার পরে গত ২৫ এপ্রিল পর্যন্ত তাদের মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের হেফাজতে পাঠানো হয়। কচ্ছের ডিএসপি এআর জানকান্ত জানিয়েছিলেন, প্রাথমিক তদন্তে জানা যায় যে অভিযুক্তরা লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যোগাযোগ করেছিল। পুলিশ সূত্রে খবর, দুই যুবকই বিহারের চম্পারণের। দু’জনই শুটার হিসাবে কুখ্যাত বলেও খবর। লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই একটি সোশ্যাল মিডিয়া পোস্টে ঘটনার দায় স্বীকার করেছেন।

এই মুহূর্তে সালমান 'সিকন্দার' সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি তাঁর হাতে রয়েছে 'টাইগার ভার্সেস পাঠান' 'কিক ২', 'বাব্বর শের', 'সফর'-র মত বড় বড় প্রোজেক্ট। গত বছর তাঁর শেষ রিলিজ 'টাইগার ৩' বক্স অফিসে দুর্দান্ত সাড়া ফেলে। সূত্রজিনিউজ।