কালিগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, একই পরিবারের ৩ জনসহ নিহত ৫

Posted on September 15, 2024

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালিগঞ্জে মালবাহী কাভার্ডভ্যানের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ ৫ জন মারা গেছেন। এতে আহত হয়েছে সিএনজি অটোরিক্সা চালক।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে কালীগঞ্জ পৌরসভার মূলগাঁও মাদরাসা এলাকায় টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ঢাকা-নরসিংদী রোডে গাজীপুরের কালিগঞ্জের দেওপাড়া এলাকায় একটি মালবাহী ট্রাকের সাথে ঘোড়াশাল থেকে কালিগঞ্জগামী একটি সিএনজি অটোরিক্সার সাথে কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পর এক শিশুকে মৃত ঘোষনা করে চিকিৎসক। আহত চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা সকলেই সিএনজি অটোরিক্সার যাত্রী ছিলেন।

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাতাল মর্গে পাঠিয়েেছ।

নিহতরা হলেন-সাতক্ষীরা সদর থানার হাজীপুর এলাকার মগরব আলীর ছেলে নাজমুল হোসেন, গাজীপুরের নুয়াগাও এলাকার সুভাষ কর্মকারের ছেলে অমল কুমার কর্মকার, নরসিংদীর শিবপুর থানার আক্সাশাল এলাকার আব্দুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম, তার ছেলে মোহাম্মদ আলী ও তার নাতী মোহাম্মদ আলীর ছেলে ৫ বছর বয়সী শিশু আমান উল্লাহ।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক শামীম হোসেন জানান, দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে। নিহতদের ময়না তদন্তের জন্য গাজীপুর তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।