ইউনিয়ন ব্যাংক পিএলসির ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

Posted on September 10, 2024

কর্পোরেট ডেস্ক : বুধবার (১০ সেপ্টেম্বর) ইউনিয়ন ব্যাংক পিএলসি-এর প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল যোগাযোগের মাধ্যমে সকল আঞ্চলিক প্রধান ও শাখা ব্যবস্থাপকগণের সাথে ব্যাংকের সার্বিক ব্যবসা বাণিজ্য পর্যালোচনার জন্য এক সম্মেলন আয়োজন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন ব্যাংক পিএলসি এর পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান মুঃ ফরীদ উদ্দীন আহমদ। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী। সম্মেলনে প্রধান কার্যালয়ের উপ-ব্যবস্থাপকবৃন্দ ও প্রধান কার্যালয়ের সকল বিভাগের প্রধানগণ সংযুক্ত ছিলেন।

সভায় ব্যাংকের সর্বশেষ আমানত, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য ও আয়-ব্যয়ের পর্যালোচনা ও প্রবাসী আয় এবং চলমান তারল্যের অবস্থা বিশদভাবে আলোচনা করা হয়। ব্যবসা উন্নয়ন ও তারল্যের বিষয়ে আঞ্চলিক প্রধান ও শাখা ব্যবস্থাপকগণের পদক্ষেপ ও প্রচেষ্টায় সন্তোষ প্রকাশ করা হয়।

প্রধান অতিথি পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান মুঃ ফরীদ উদ্দীন আহমদ পরিচালনা পর্ষদের পক্ষ থেকে ব্যাংকিং খাতের বিদ্যমান সমস্যা সমাধানের লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের গৃহীত পদক্ষেপের ভূয়সী প্রশংসা করা হয়। সভায় অংশগ্রহণকারী সকলের প্রতি তাঁদের কার্যক্রমের মাধ্যমে ইউনিয়ন ব্যাংক পিএলসি যে একটি পূর্ণাঙ্গ ইসলামিক ব্যাংক তা যথোপযুক্তভাবে তুলে ধরার নির্দেশ প্রদান করা হয়। চলতি বছরের জন্য নির্ধারিত ব্যবসার লক্ষ্য অর্জন ও সাময়িক তারল্য সমস্যা সমাধানের জন্য শাখা ব্যবস্থাপকগণের দৃঢ় প্রচেষ্টা ও সাহসিকতার জন্য ধন্যবাদ প্রদান করেন।