মেহেরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

Posted on September 1, 2024

সেলিম রেজা, মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের ওলিনগর নামক স্থানে দ্রুত গতির একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নোমান (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয় আরও একজন।

রোববার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মেহেরপুর–কুষ্টিয়া সড়কে গাংনী উপজেলার ওলিনগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতের মরদেহ উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়েছে ফায়ার সার্ভিস।

জানা যায়, নিহত নোমান গাংনী উপজেলার চরগোয়াল গ্রামের রবিউল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, আজ সকাল ১০ টার দিকে বামন্দী বাজার থেকে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে মেহেরপুরের দিকে যাচ্ছিলেন নোমান। ওলিনগরে পৌঁছালে এক পথচারী সড়ক পার হচ্ছিলেন, স সময় তাকে বাঁচাতে গিয়ে নোমান তার মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে সড়কের পাশে। এতে মাথাসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত পথচারী আনসার আলীকে উদ্ধারে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে চিকিৎসা দিয়েছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আরাফাত হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত যুবকের মাথা ও হাত-পায়ের বিভিন্ন অংশে ক্ষত রয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হতে পারে।