বিমানবন্দরে মাহিয়া মাহিকে দেড় ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ

Posted on August 29, 2024

বিনোদন ডেস্ক : গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশে ছেড়ে পালিয়ে যান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শেখ হাসিনা সরকার পতনের পর বিমানবন্দরে বেশ কড়া নিরাপত্তা ও নজরদারি চলছে। এমন পরিস্থিতিতেবিদেশে পাড়ি দিতে বিমানবন্দরে গিয়ে আটক হয়েছেন অনেক নেতাকর্মী। সেই ধারাবহিকতায় এবার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বিমানবন্দরে।

জানা গেছে, মাহিয়া মাহি চলতি সপ্তাহে দেশের বাইরে যাওয়ার সময় বিমানবন্দরে পড়েন বিপাকে। তাকে দেড় ঘণ্টা অপেক্ষায় রেখে বিশেষ খোঁজ চলেছে নথিপত্রে। বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্টে তার নাম আছে কি না, তা খতিয়ে দেখা হয়েছে বলে জানা যায়।

বিষয়টি জানিয়েছেন মাহিয়া মাহি নিজেই। তার ফেসবুক পেইজে একটি ভিডিও আপলোড করে এসব জানান তিনি। মাহি বলেন, ‘এক থেকে দেড় ঘণ্টা হবে, আমি জাস্ট বসেছিলাম। কারণ কর্তৃপক্ষ নিশ্চিত হতে চাইছিল আমার বিরুদ্ধে কোনো অভিযোগ আছে কি না। ডিজিএফআই, এনএসআইসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্ট ভালোভাবে চেক করার পরই ফ্লাই করতে পেরেছি।’

মাহি একদিনের জন্য গিয়েছিলেন দেশের বাইরে। এরপর আবারও ঢাকায় ফিরেছেন এ নায়িকা।

প্রসঙ্গত, অভিনেত্রী পরিচয়ের বাইরে মাহি রাজনীতিতে বেশ সক্রিয় ছিলেন। আওয়ামী লীগের সদস্য এ নায়িকা গত দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন। স্বতন্ত্র প্রার্থী হয়ে খুব একটা সুবিধা করতে পারেননি। হেরেছেন বেশ বড় ব্যবধানে।