আন্দোলনে নিহতদের খেসারত শেখ হাসিনাকে অবশ্যই দিতে হবে: সিংগাইরে মামুনুল হক

Posted on August 25, 2024

সাইফুল ইসলাম তানভীর, মানিকগঞ্জ প্রতিনিধি: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের খেসারত শেখ হাসিনাকে অবশ্যই দিতে হবে। আন্দোলনে সকল শহীদ ও আহতদের স্মরণে মানিকগঞ্জের সিংগাইরে দোয়া এবং নৈরাজ্যবাদ বিরোধী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ খেলাফত মজলিসের সংগ্রামী মহাসচিব শায়খুল হাদিস আল্লামা মামুনুল হক কথাগুলো বলেন।

রবিবার(২৫ আগস্ট) সন্ধ্যায় সিংগাইর বাসস্ট্যান্ডে বাংলাদেশ খেলাফত মজলিস সিংগাইর উপজেলা শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা দ্বীন মোহাম্মদ(পীর সাহেব জায়গীর) সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আল্লামা মামুনুল হক শেখ হাসিনাকে ফেরাউনের সাথে তুলনা করেন। এছাড়াও বৈষম্য বিরোধী আন্দোলনে যে সমস্ত শিক্ষার্থী ও পুলিশ নিহত হয়েছেন তার খেসারত শেখ হাসিনা,ওবায়দুল কাদের ও তার দোসরদের অবশ্যই দিতে হবে। সেই সাথে পুলিশ প্রশাসনকে কর্মস্থলে ফেরার আহবানও জানান তিনি।

এ সময় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্নসচিব শায়খুল হাদিস মাওলানা কোরবান আলী কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র সহ-সভাপতি ডা.হাকীম ফরিদ হানাফী,বাংলাদেশ খেলাফত মজলিস মানিকগঞ্জ জেলার সাধারন সম্পাদক হাফেজ মাওলানা মুফতী মহিউদ্দিন কাসেমী ছাড়াও স্থানীয় খেলাফত মজলিসের নেতাকর্মীরা। পথ সভায় বিভিন্ন এলাকার খেলাফত মজলিসের কর্মী সর্মথকরা অংশ নেয়।