গাজীপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

Posted on August 24, 2024

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে আপন হোসেন নামের মাদকাসক্ত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) সকাল সাড়ে দশটায় উপজেলার সফিপুর এলাকার একটি পরিত্যক্ত বাউন্ডারির লোহার গেইট এর সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

মৃত যুবক মোঃ আপন হোসেন (৩৫) জামালপুর সদর উপজেলার রশিদপুর মধ্যপাড়া গ্রামের আব্দুল ফজলু মিয়ার ছেলে। মাদকাসক্ত ওই যুবক সফিপুর বাজারের ইয়ামিনের বাসায় সপরিবারে ভাড়ায় বসবাস করে বাসের হেলপারের কাজ করতেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মৃত আপন হোসেন দীর্ঘদিন যাবত মাদকের সাথে জড়িয়ে পড়ায় তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এতে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় আপন হোসেন বাড়ির পাশের একটি পরিত্যক্ত বাউন্ডারির লোহার গেইট এ গলায় ওড়না পেচিয়ে ঝুলে আত্মহত্যা করেন।পরে শনিবার সকালে রাসেল মিয়া নামের এক শ্রমিক সকালে হাটতে বের হয়ে আপনকে ঝুলে থাকতে দেখে চিৎকার চেচামেচি করলে লোকজন ছুটে আসে।পরে খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনা স্থলে এসে আপন হোসেনের লাশটি উদ্ধার করে।

কালিয়াকৈর থানা উপ-পরিদর্শক মফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনা স্থলে এসে আপন হোসেনের লাশটি উদ্ধার করি। প্রথমিকভাবে ধারনা করছি এটি আত্মহত্যা। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশটি ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।