বন্যার্তদের উদ্ধারে হেলিকপ্টার দেবেন ইরফান সাজ্জাদ, দরকার রেসকিউ টিম

Posted on August 22, 2024

বিনোদন ডেস্ক : টানা বৃষ্টিপাত ও ভারতের ত্রিপুরা রাজ্যের ডুম্বুর জলবিদ্যুৎ প্রকল্পের বাঁধ খুলে দেওয়ার কারণে বাংলাদেশের পূর্বাঞ্চল ভয়াবহ বন্যার কবলে পড়েছে। নতুন করে দেশের বিভিন্ন জেলায় বন্যার পানিতে প্লাবিত হচ্ছে। ইতোমধ্যেই যোগাযোগ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে ফেনীর লক্ষাধিক মানুষ।

ভয়াবহ বন্যায় আটকে থাকা অসহায়দের সাহায্য করতে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসছেন সাধারণ মানুষ। সামাজিক যোগাযোগমাধমেও সহায়তার জন্য আহ্বান জানাচ্ছেন তারকারাও। এবার বন্যার্তদের সাহায্য করতে দক্ষ রেসকিউ টিমের চাইলেন অভিনেতা ইরফান সাজ্জাদ।

পানির তীব্র স্রোতের কারণে বন্যার্ত এলাকায় নৌকা বা স্পিডবোট নিয়েও উদ্ধার কাজ সম্পন্ন করা যাচ্ছে না। এমন অবস্থায় হেলিকপ্টার দিয়ে বন্যার্তদের উদ্ধারের আকুতি জানিয়েছেন অনেকেই। তাদের সেই আহ্বানে সাড়া দিলেন ইরফান।

বুধবার (২১ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক বন্যার্তদের সহায়তা করতে একটি স্ট্যাটাসে এই অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দক্ষ কোন রেসকিউ টিম আছে যারা হেলিকপ্টার করে বন্যার্তদের উদ্ধার করতে পারবে? হেলিকপ্টার ভাড়া হতে শুরু করে যাবতীয় সাপোর্ট দিতে চাই।’

পাশাপাশি মন্তব্যের ঘরে দক্ষ রেসকিউ টিম খোঁজ করার কারণও জানান ইরফান সাজ্জাদ। তিনি লেখেন, ‘হেলিকপ্টার ব্যবহার করে এমন আবহাওয়াতে উদ্ধারে যাওয়া সহজ কাজ নয়। এজন্য দক্ষ টিম প্রয়োজন।’