চুয়াডাঙ্গায় পিস্তল-গুলি ও নগদ টাকাসহ আটক ১

Posted on August 21, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে একটি নাইন এমএম পিস্তল, গুলি, চাকু ও নগত টাকাসহ হাবিবুর রহমান রাজিব (৪০) নামের এক ব্যাক্তিতে আটক করেছে।

বুধবার (২১ আগস্ট) দুপুরে চুয়াডাঙ্গা শহরের বাগানপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক হাবিবুর রহমান রাজিব চুয়াডাঙ্গা শহরের মুক্তিপাড়ার মৃত আব্দুল হান্নারের ছেলে। মাদকের উদ্ধার অভিযানে গিয়ে একটি নাইন এমএম পিস্তল, একটি ম্যাগজিনচার রাউন্ড গুলি, চাকু ও নগদ ১১ লক্ষ টাকা উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম।

অভিযান সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খানের নেতৃত্বে ও উপ-পরিদর্শক (এসআই) সাহারা ইয়াসমিনসহ সঙ্গীয় ফোর্স শহরের বাগানপাড়ার একটি পঞ্চমতলা বাড়িতে অভিযান পরিচালনা করেন। ভবনের দ্বিতীয়তলায় অভিযান চালিয়ে রাজিবকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় আলমারী তল্লাশি করে একটি নাইন এম এম পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, ২টা দেশীয় অন্ত্র ও ১১ লক্ষ টাকা উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খান বলেন, মাদক উদ্ধার অভিযানে গিয়ে পিস্তল, গুলি, চাকু ও নগত ১১ লাখ টাকাসহ অভিযুক্ত হাবিবুর রহমান রাজিবকে আটক করতে সক্ষম হয়েছি। রাজিবের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ তাকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।