মারা গেলেন ঝিকরগাছায় দুর্বৃত্তদের আগুনে দগ্ধ ইউপি সদস্য

Posted on August 21, 2024

মনির হোসেন, বেনাপোল প্রতিনিধি: যশোরের ঝিকরগাছা উপজেলার পল্লীতে দুর্বৃত্তদের আগুনে দগ্ধ গঙ্গানন্দপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য তালিমুল ইসলাম খাঁন (৪০) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (১৯ আগস্ট) গভীর রাতে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়েছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, বুধবার (১৪ আগস্ট) রাত ২টার দিকে ইউপি সদস্য তালিমুলের ঘরের দরজার সিটকিনিতে লোহার তার দিয়ে আটকিয়ে জানালা দিয়ে রাসায়নিক দ্রব্য ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। মুহুর্ত্বের মধ্যে পুরো ঘরে আগুন ধরে যায়। তখন ইউপি সদস্য ও পরিবারের সদস্যদের চিৎকারে বাড়ির আশেপাশের লোকজন দেখতে পায় তালিমুলের পুরো ঘরে আগুন জ্বলছে। এসময় তালিমুলের ছোট ভাই তাদের বাঁচাতে গেলে সেও আগুনে দগ্ধ হয়। পরবর্তীতে স্থানীয়রা ঘরের দরজা ভেঙ্গে তাদের সবাইকে বের করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে উন্নত চিকিৎসার জন্য ভোরবেলায় তাদেরকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে যায়। আহতদের তিনজনের শরীরের দুই তৃতীয়াংশ পুড়ে যায় তালিমুলের। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় সোমবার (১৯ আগস্ট) গভীর রাতে তার মৃত্যু হয়।

মঙ্গলবার (২০ আগস্ট) মাগরিব বাদ তার গ্রামের মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া বলেন, উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের কাগমারী গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় অজ্ঞাত আসামিদের নামে মামলা হয়েছে। মামলার জের ধরে দোষীদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে। বর্তমানে পুলিশি অভিযান চলমান রয়েছে।