সলঙ্গায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

Posted on August 13, 2024

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান নিয়েছেন প্রেমিকা। দ্রুত সময়ে বিয়ে না দেওয়া হলে আত্মহত্যা করবেন বলেও হুমকি দিয়েছেন তিনি। এদিকে প্রেমিকার অবস্থানের কারণে বাড়ি পাশে মামা শাহ-আলী'র বাড়িতে গিয়ে উঠে প্রেমিক।

মঙ্গলবার (১৩ আগষ্ট') দুপুর কালিকাপুর গ্রামের প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন আর আর স্পিনিং এন্ড কটন মিলস লিঃ এ নারী শ্রমিক।

অভিযুক্ত প্রেমিক নাঈম শেখ (১৭) কালিকাপুর গ্রামের মকুল শেখের ছেলে। আর আর স্পিনিং এন্ড কটন মিলস লিঃ' র শ্রমিক।

প্রেমিকার অভিযোগ, আমরা দুই জনই আর আর স্পিনিং এন্ড কটন মিলস লিঃ মিলে চাকরি করি সেখান থেকে পরিচয় পরে প্রেমের সম্পর্ক তৈরি হয়।আমি তার কথা মতে বিভিন্ন সময় বিভিন্ন পার্কে ঘুরতে গেছি। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে।

তিনি আরও বলেন, আমারা দুই জন গতকাল মিলের ছাদে গিয়ে দেখা করি। এসময় আমাদের দুই জনকে এক স্থানে দেখে আমাদের লাইন ম্যান ধরে ফেলে।পরে তার পরিবার আমাকে বিয়ে দেবে এবং পরিবারের সাথে কথা বলবে বলে সেখান থেকে ছাড়িয়ে নিয়ে আসে। এখন তার পরিবার বিভিন্ন তালবাহানা করতাছে। তাই আমি তার বাড়ীতে এসেছি। এখন প্রতিশ্রুতি মতো আমাদের বিয়ে না হলে আমি আত্মহত্যা করব।

এবিষয়ে অভিযুক্ত প্রেমিক নাঈম শেখের বাবা মকুল শেখ বলেন, আমি তাদের সম্পর্কে বিষয়ে কিছু জানি না। এখন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেব।

প্রেমিক নাঈমের মামা শাহ-আলী বলেন,মেয়েটি এসেছে কিন্তু আমাদের ছেলের বয়স হয় নাই। আর ছেলের পরিবার গরিব মানুষ তাই তার পরিবার এখন তাকে বিয়ে করাবে না।

ঘুড়কা ইউনিয়নের ইউপি সদস্য বাবুল বলেন, আমি বিষয়টি শুনেছি। কিন্তু কোনো পক্ষই আমার কাছে আসেনি। খোজঁ নিয়ে দুই পক্ষকে নিয়ে বসবো।