গফরগাঁওয়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

Posted on August 13, 2024

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধীন হাওয়াখালি গ্রামের নির্জন বাড়িতে বসবাসরত মাজেদা খাতুন (৫৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনা গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে গফরগাঁও উপজেলার পাগলা থানার লংগাইর ইউনিয়নের হাওয়াখালী গ্রামের বসতঘর থেকে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসীর জানায়, উপজেলার লংগাইর ইউনিয়নের হাওয়াখালী গ্রামের আব্দুল খালেকের প্রথম স্ত্রী মাজেদা খাতুন বিয়ের পর থেকে গ্রামের নির্জন বাড়িতে একা বসবাস করতেন। দাম্পত্য জীবনে মাজেদা খাতুন নিঃসন্তান ছিলেন। ঘটনার রাতে নিজ বসত ঘরে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বত্তরা। পরে সকালে স্থানীয় লোকজন খোঁজ পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পাগলা থানা পুলিশ বসতঘর থেকে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, নিহতের স্বামী আব্দুল খালেক পেশায় একজন জেলে। একই গ্রামের প্রায় এক কিলোমিটার দূরে দ্বিতীয় স্ত্রী নিয়ে থাকেন স্বামী আব্দুল খালেক। পারিবারিক কলহের কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিহত গৃহবধূর স্বামী আব্দুল খালেককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পাগলা থানার ইনচার্জ (ওসি) খায়রুল বাসার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকােেন্ডর কারণ এখনো জানা যায়নি। তবে, জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।