রাহুলের ছবি বিকৃত করে পোস্ট, কঙ্গনার বিরুদ্ধে মানহানি মামলা

Posted on August 10, 2024

বিনোদন ডেস্ক : সম্প্রতি ভিনেশ ফোগাটের সম্পর্কে বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়ছিলেন বিজেপি সাংসদ ও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার বিরোধী দলনেতা রাহুল গান্ধীর ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ফের খবরের শিরোনামে কঙ্গনা রানাউত। শুধু তাই নয়, এই পোস্টের কারণে তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে মানহানির মামলা ।

সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী নরেন্দ্র মিশ্র ৪০ কোটির মানহানি মামলা দায়ের করেছেন কঙ্গনার বিরুদ্ধে। আইনজীবী নরেন্দ্র মিশ্রার দাবি, একজন সাংসদ হয়েও কারো অনুমিত না নিয়ে রাহুল গান্ধীর (Rahul Gandhi) বিকৃত ছবি শেয়ার করে কঙ্গনা রানাউত তথ্যপ্রযুক্তি আইন লঙ্ঘন করেছেন। এরইমধ্যে কঙ্গনাকে নোটিস পাঠানো হয়েছে বলেও জানান তিনি। তাঁর দাবি কঙ্গনা গান্ধী পরিবারকে কালিমালিপ্ত করার চেষ্টা করেছেন।

ঘটনাটি অবশ্য কয়েকদিন আগের। কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে উপহাস করতে গিয়ে তার বিকৃত ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন কঙ্গনা। এ ছবিতে দেখা যায়, রাহুল গান্ধীর মাথায় ফেজ টুপি, কপালে হলুদ তিলক, গলায় খ্রিষ্টধর্মের ‘ক্রস’ লকেট ঝুলছে। মূলত, এই ছবি নিয়েই বিপাকে পড়েছেন কঙ্গনা। তবে এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই সিআইএসএফের জওয়ানের হাতে চড় খেয়েছিলেন কঙ্গনা। সেই ঘটনা নিয়েও কম জলঘোলা হয়নি। তাঁর সঙ্গে জাভেদ আখতারের মতভেদ নিয়েও চলছে একটি মামলা। এরই মাঝে কয়েক মাস আগে লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে হিমাচলের মান্ডি আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন কঙ্গনা। সূত্র-জিনিউজ।