চুয়াডাঙ্গায় সাবেক ইউপি চেয়ারম্যান ও কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

Posted on August 7, 2024

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দরকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) বেলা ৫টার দিকে মোমিনপুর রেল স্টেশনের পাশের রাস্তায় দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহত গোলাম ফারুক জোয়ার্দ্দার (৫৭) সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের সরিষাডাঙ্গা গ্রামের বাসিন্দা এবং চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সাবেক সভাপতি ছিলেন। নিহত গোলাম ফারুক জোয়ার্দ্দার ২০০২ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত মোমিনপুর ইউনিয়ন পরিষদে নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন করেন।

এলাকা সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে মোমিনপুর বাজারে রেল স্টেশনের পাশের রাস্তায় হাটাহাটি করছিলেন গোলাম ফারুক জোয়ার্দ্দার। এ সময় অস্ত্রধারী দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী বলেন, অজ্ঞাত কয়েকজন ব্যাক্তি গোলাম ফারুক জোয়ার্দ্দারকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।