সেন্সর বোর্ডের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ দক্ষিণী অভিনেতার

Posted on October 2, 2023

বিনোদন ডেস্ক : সেন্সর বোর্ডের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ এনেছেন জনপ্রিয় তামিল অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক বিশাল কৃষ্ণা রেড্ডি। তার নতুন ছবি ‘মার্ক অ্যান্টনি’-কে ইউএ সার্টিফিকেট দেয়ার জন্য ৬ দশমিক ৫ লাখ রুপি ঘুষ চাওয়া হয়েছে।

নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে এই অভিযোগ করেছেন তিনি। এই ঘটনার জন্য তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পদক্ষেপ নেয়ার আর্জি জানিয়েছেন।

অভিনেতা বিশাল অভিযোগ তুলে লিখেছেন, রুপোলি পর্দায় দুর্নীতির কথা শোনা যায়, কিন্তু বাস্তব জীবনে নয়। হজম হচ্ছে না। তাও যদি সেটা সরকারি অফিসে হয়, তাহলে তো আরওই মানতে পারি না। আর এমনই একটা দুর্নীতির ঘটনা ঘটেছে সেন্সর বোর্ডের মুম্বাইয়ের অফিসে। আমার ছবি মার্ক অ্যান্টনি-র হিন্দি ভার্সনটির জন্য আমায় সাড়ে ৬ লাখ রুপি দিতে হয়েছে। দুই ভাগে আমায় এই টাকাটা দিতে হয়েছে। ৩ লাখ দিতে হয়েছে স্ক্রিনিংয়ের জন্য আর সাড়ে ৩ লাখ দিতে হয়েছে সার্টিফিকেট পাওয়ার জন্য।

‘আমার ক্যারিয়ারে এমন অভিজ্ঞতা কখনও হয়নি। আজ আমার ছবি মুক্তির দিন ঠিক হয়ে গিয়েছিল। টাকাটা দেয়া ছাড়া আমার আর কোনো উপায় ছিল না। আমি এই ঘটনার দিনে দৃষ্টি আকর্ষণ করতে চাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজীর। আমি চাই না ভবিষ্যতে আর কোনো প্রযোজকের সঙ্গে এমন হোক। এটা উচিত নয়। আমি কেবল জানতে চাই, আমার কষ্টার্জিত অর্থ দুর্নীতির নামে কোথায় যাচ্ছে! আমার কাছে এই সমস্ত ট্রানজ্যাকসনের প্রমাণ রয়েছে। আশা করি, সত্য একদিন উদঘটন হবেই।’

সেপ্টেম্বরের ১৫ তারিখে মুক্তি পেয়েছিল এই সিনেমা। দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এই সিনেমাটি। বিশালের এই অভিযোগ নিয়ে ইতোমধ্যেই তোলপাড় শুরু হয়ে গেছে।

https://twitter.com/i/status/1707373411175977286