যাত্রাবাড়ী থেকে চকরিয়ার এক ব্যক্তির লাশ উদ্ধার

Posted on August 3, 2024

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: রাজধানীর যাত্রাবাড়ীর ডেমরা টোল প্লাজার বিপরীত পাশের রাস্তা থেকে বস্তাবন্দি অবস্থায় মো. নুরুন্নবী নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২ আগস্ট) দুপুরের দিকে এই লাশ উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৩৫ বছর।

জানা গেছে, নিহত নুরুন্নবী কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলি ইউনিয়নের প্রহরচাদা গ্রামের মৃত ইমাম শরীফের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) ওয়াসিম বিল্লাহ জানান, শুক্রবার দুপুরের দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে ককশিটের বাক্সের ভেতর থেকে বস্তাবন্দি অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওয়াসিম বিল্লাহ বলেন, ধারণা করা হচ্ছে অজ্ঞাত ব্যক্তিরা নিহতকে লাঠি দিয়ে পিটিয়ে মৃত্যু নিশ্চিত করার পর বস্তাবন্দি অবস্থায় ফেলে রেখে গেছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি, নিহত ব্যক্তি ইয়াবা বিক্রির উদ্দেশে ঢাকায় এসেছিল। পরে অজ্ঞাত ব্যক্তিরা ওই ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার শরীরের বিভিন্ন অংশে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থলে বস্তাবন্দি অবস্থায় তাকে ফেলে রেখে যায়। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।