আগস্টের সব শো বাতিল করলেন অরিজিৎ

Posted on August 3, 2024

বিনোদন ডেস্ক : ভাল নেই ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, চলতি মাসে যুক্তরাজ্যের একাধিক শো ছিল তার। ভারতেও ছিল একাধিক শো। তবে অসুস্থতার সব শো বাতিল করেছেন তিনি। নিজেই জানালেন সে কথা। ক্ষমা চাইলেন শ্রোতাদের কাছে।

সমাজমাধ্যমে বিবৃতি দিয়ে গায়ক লেখেন, সবাইকে অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, শারীরিক অসুস্থতার কারণে অগস্টের সমস্ত শো পিছিয়ে দিতে হচ্ছে। আমি জানি, আপনারা সবাই এই শোগুলির জন্য অপেক্ষারত ছিলেন। কিন্তু, আমি ক্ষমা চাইছি এর জন্য। আপনাদের ভালবাসা এবং সমর্থনই আমার একমাত্র শক্তি। এই থমকে যাওয়া থেকে নতুন এক প্রতিজ্ঞা নিচ্ছি, এর পর আমাদের সাক্ষাৎ আরও বেশি স্মরণীয় করব। পরিস্থিতি বোঝার জন্য ধন্যবাদ।

গায়কের এই পোস্টের পর তার ভক্তরা সবমেদনা জানিয়েছেন। কেউবা আরিজিতের সুস্থতার জন্য প্রার্থনা করেছেন। অনেকেন জানতে চেয়েছেন কি হয়েছে তার। তবে অসুস্থতার কথা জানালেও ঠিক কি হইয়েছে সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি অরিজিৎ সিং।

অরিজিতের শোগুলি হওয়ার কথা ছিল লন্ডন, বার্মিংহাম, ম্যানচেস্টার ইত্যাদি জায়গায়। অগস্ট মাসের পরিবর্তে এ বার শোগুলি হবে সেপ্টেম্বরের ১৫ থেকে ২২ তারিখের মধ্যে। সে সময়ে ভক্তদের সঙ্গে গানের চমক নিয়ে আসার কথাও জানিয়েছেন এই শিল্পী।