নকলার পিকআপ ভ্যানের চাপায় মা নিহত, শিশুসহ আহত ২

Posted on August 1, 2024

মোঃ শরিফ উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরের নকলার চিথলিয়ায় পিকআপ ভানের চাপায় শাপলা (২৫) নামের এক নারী মারা গেছেন। এ সময় আহত হয়েছে তাঁর শিশু সন্তানসহ আরও ২ জন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকাল ১০টার দিকে শেরপুর-ঢাকা মহাসড়কের নকলা উপজেলার গনপদ্দি ইউনিয়নের পূর্ব চিথলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাপলা চিথলিয়া এলাকার আলম মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, দ্রুতগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শাপলা বেগম, তাঁর শিশু সন্তান তাওহিদ (৩) ও বৃদ্ধ সমেজ মিয়াকে (৬৫) চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় শাপলা। আহত শিশু ও বৃদ্ধকে উদ্ধার করে নকলা উপজেলা হাসপাতালে নিয়ে নেওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এদিকে দুর্ঘটনার পরপরই পালিয়ে যায় চালক। পরে পিকআপ ভ্যানটি জব্দ করেছে পুলিশ।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের বলেন, ‘দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি এবং পিকআপ ভ্যানটি জব্দ করেছি। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’