সন্ধ্যায় ইনটেকের পর্ষদ সভা

Posted on October 1, 2023

শেয়ারবাজার ডেস্ক: দেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত আইটি খাতের কোম্পানি ইনটেক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন সমাপ্ত ২০২২ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে। পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। 

অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, ২০২২ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই-মার্চ) ইনটেকের শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৫৪ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১৯ পয়সা। গত ৩১ মার্চ শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ১ টাকা ১৩ পয়সায়।

প্রতিবেদন অনুসারে, ২০২১-২২ হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৪ পয়সা, দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) লোকসান হয়েছে ২৮ পয়সা ও তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ২২ পয়সা। আগের হিসাব বছরের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির ইপিএস হয়েছে যথাক্রমে ৮, ১০ ও ১ পয়সা। গত বছরের ৩১ মার্চ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১ টাকা ১৩ পয়সায়।

কর্পোরেট সংবাদ/এএইচ