চুয়াডাঙ্গায় বাবার হাতে মেয়ে খুন, নাতনিকে কুপিয়ে জখম

Posted on October 1, 2023

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় এনজিওর টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মর্জিনা খাতুনকে (৩৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার বাবা।

রোববার দিনগত রাত ৩ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মর্জিনা খাতুন দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের সীমান্তবর্তী বাঘাডাঙ্গা স্কুল পাড়ার আজিজুল হকের মেয়ে। এঘটনার প্রতিবাদ করায় তার নাতনি পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী রেখছোনা খাতুনকে (১৩) কুপিয়ে জখম করা হয়েছে। আহত রেখছোনা খাতুনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কামুক্ত।

নিহত মর্জিনা খাতুনের বোনের ছেলে হুসাইন বলেন, আমার খালার দুইবার বিয়ে হয়েছে। খালুরা আমার খালাকে দেখাশোনা না করায় দুই সংসারের দুই ছেলে-মেয়েকে নিয়ে খালা তার বাবার বাড়িতে থাকে। মেয়ে রেখছোনা বাঘাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীতে পড়ে এবং ছোট ছেলে জিহাদের বয়স ৭ বছর।

হুসাইন আরও বলেন, আমার নানা ও খালা দু'জন মিলে বিভিন্ন এনজিও থেকে লোন তুলে ঘর তৈরি করে। ঋণের কিস্তির টাকা নিয়ে শনিবার রাতে দুজনের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। খালা তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত ১ টার দিকে ঘুমন্ত অবস্থায় তাকে ডাক দেয় আমার নানা আজিজুল হক। খালা ঘরের বাইরে বের হওয়া মাত্র তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘরের সামনে কলপাড়ের গর্তের ভিতর ফেলে দেয়।
স্থানীয় লোকজনের সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় তাকে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান বলেন, ধারালো অস্ত্র দিয়ে মর্জিনা খাতুন ও রেখছোনা খাতুনকে কোপানো। হয়েছে। এঘটনায় হাসপাতালে নেয়ার আগেই মর্জিনা খাতুন মারা গেছে। আহত রেখছোনাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলে আছি। অভিযুক্ত আজিজুল হক পালিয়ে গেছে। তাকে গ্রেফতার করতে অভিযান চালিয়ে যাচ্ছি। মর্জিনা খাতুনের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।