অনলাইন উদ্যোক্তাদের সেলস বৃদ্ধিতে কাজ করছে হেল্পার প্ল্যাটফর্ম

Posted on July 18, 2024

কর্পোরেট ডেস্ক: ডিজিটাল মার্কেটিং সেবাদানকারী প্রতিষ্ঠান হেল্পার প্ল্যাটফর্ম। প্রতিষ্ঠানটি বাংলাদেশে গত ১০ বছর ধরে অনলাইন উদ্যোক্তাদের সেল বৃদ্ধিতে কাজ করছে। একজন উদ্যোক্তার ডিজিটালি ব্যবসার করার জন্য যা যা প্রয়োজন সকল সেবাই প্রদান করছে প্রতিষ্ঠানটি। তাদের রয়েছে ডিজিটাল মার্কেটিং, মিডিয়া বায়িং, কন্টেন্ট সার্পোট, ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট, ই-কমার্স অটোমেশন এবং প্রডাক্ট ফটোগ্রাফি সেবা। অনলাইন উদ্যোক্তাদের সেলসগ্রোথ বাড়াতে হেল্পার প্ল্যাটফর্ম প্রতি নিয়ত সেমিনারও করে থাকে।

হেল্পার প্ল্যাটফর্ম থেকে ১১০০ -এর বেশি প্রতিষ্ঠান ডিজিটাল মার্কেটিংয়ের সকল সেবা গ্রহণ করছে।

হেল্পার প্ল্যাটফর্ম এর ম্যানেজিং ডিরেক্টর ওয়াজেদ আলী বলেন, উদ্যোক্তাদের সেলস নিয়ে বর্তমানে একটা চ্যালেঞ্জের মধ্য দিয়ে যেতে হচ্ছে। ফেসবুকের বিভিন্ন ধরনের নতুন নতুন আপডেট এবং বাজারে অনেক নতুন উদ্যোক্তাদের আগমনে যেই প্রতিযোগীতা তৈরি হয়েছে, তার কারনে সেলস এর পিছনে মার্কেটিং খরচ বেড়ে গিয়েছে, তাতে বিজনেস আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছে। উদ্যোক্তাদের সেলসের বিপরীতে খরচ কমিয়ে আনতেই হেল্পার প্ল্যাটফর্ম কাজ করে থাকে।

তিনি আরও বলেন, বিজনেসের প্রতিটা সেলে ফেসবুকের অ্যাড বাজেট বেড়ে যাচ্ছে প্রতিনিয়ত। মার্কেটিং নিয়ে সঠিক দক্ষতা না থাকলে, এই অ্যাড খরচের লাগাম টানা সম্ভব নয়। অ্যাড খরচের লাগাম টেনে কিভাবে ব্যবসায় ভালো ফলাফল আনা যায় সে জন্য আমরা কাজ করছি। আমাদের রয়েছে ৫০ জন অভিজ্ঞ ডিজিটাল মার্কেটার। অনলাইন উদ্যোক্তাদের সেলস বাড়াতে আমরা তাদের সকল সেবা দিয়ে থাকি । ডিজিটাল মার্কেটিং রাতারাতি বিপুল সংখ্যক মানুষের কাছে আপনার বিজনেস ও প্রোডাক্ট সম্পর্কে তথ্য দিয়ে থাকে। এর মাধ্যমে খুবই স্বল্প সময়ের মধ্যে মার্কেটিংয়ের সর্বাত্মক ফল পাওয়া যায়। ডিজিটাল মার্কেটিং সত্যি বলতে একটি বিশাল ও বিস্তৃত ব্যাপার।

হেল্পার প্ল্যাটফর্ম সর্ম্পকে বিস্তারিত জানতে: https://helper.com.bd/