নড়াইলে বিষপানে কলেজছাত্রের আত্মহত্যা

Posted on July 14, 2024

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় বিষপানে করে চয়ন মাঝি (২০) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (১৪ জুলাই) ভোরে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

মৃত চয়ন মাঝি লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের দিঘলিয়া গ্রামের চঞ্চল মাঝির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (৯ জুলাই) কলেজ থেকে বাড়ি ফিরে বন মারা বিষ পান করে চয়ন মাঝি। পরে পরিবারের লোকজন জানতে পেরে তাকে আহত অবস্থা উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দ্বায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করে। এখান থেকে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন। পরে তাকে ঢাকায় নিয়ে গেলে ৫ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর রোববার (১৪ জুলাই) ভোরে সে মারা যায়। তবে কি কারনে সে বিষপান করেছে তা পরিবারের লোকজন জানাতে রাজি হয়নি।

এসময় স্থানীয় কয়েকজনের সাথে কথা হলে তারা জানান চয়ন একটি মেয়েকে পছন্দ করত বিষয়টি দুই পরিবারের মাঝে জানাজানি হয়ে যায়। পরে তাদেরকে পড়ালেখা চালাতে বলে পরে বিয়ে দেবে বলে জানাই, হয়তো এ ঘটনাই সে বিষপান করে আত্মহত্যা করেছে।

এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, মৃত্যুর বিষয়টি আমরা জেনেছি যে ঢাকার একটি মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয়েছে। চয়নের এই অকাল মৃত্যুতে পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এবং দিঘলিয়া একটি শ্মশানে চায়না শেষ কাজ সম্পন্ন হয়েছে।