উল্লাপাড়ায় চোরাই মোটরসাইকেলসহ চক্রের ২ জন আটক

Posted on September 28, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার লাহিড়ী মোহনপুরে অভিযান চালিয়ে ১টি চোরাই মোটর সাইকেলসহ চক্রের ২ জন সদস্যকে গ্রেফতার করেছে।

র‌্যাব ১২ এর সদস্যরা (২৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকালে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১২ অধিনায়ক অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মারুফ হোসেন পিপিএম।

তিনি জানান, বুধবার (২৭ সেপ্টেম্বর ) বিকাল ৩টা ১০মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর কোম্পানীর আভিযানিক দল সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার লাহিড়ী মোহনপুর বাজারে অভিযান পরিচালনা করে ১টি চোরাই মোটর সাইকেলসহ চক্রের ২ জন সদস্যকে গ্রেফতার করে।

উল্লেখ্য আসামী ও তার সহযোগীরা সংঘবদ্ধ দলের চোরাই মোটরসাইকেল চক্রে সক্রিয় সদস্য'। আসামী চক্র এলাকায় ভাড়ায় চালিত বিভিন্ন মোটর সাইকেলকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে সুযোগ বুঝে চালককে হুমকি দিয়ে মারপিট করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় আসামীদ্বয়সহ আরও কয়েকজন একটি সংঘবদ্ধ মোটর সাইকেল ছিনতাইয়ের সক্রিয় সদস্য।

গ্রেফতারকৃত আসামী উল্লাপাড়া উপজেলার আগগয়হাট্টা গ্রামের আবু হানিফের ছেলে রিপন আলী ও শুকলাই গ্রামের মৃত আঃ করিমের ছেলে মোতালেব আলী'। গ্রেফতারকৃত আসামীদের সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন লেফটেন্যান্ট কমান্ডার বিএন কোম্পানী কমান্ডার মোঃ আবুল হাশেম সবুজ।