১১ বছর পর আবার বাবা হচ্ছেন জিৎ

Posted on September 28, 2023

বিনোদন ডেস্ক : টালিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্র জিৎ। বাংলাদেশের দর্শকদের কাছেও পেয়েছেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। তার অভিনীত প্রায় সব সিনেমা আলোচিত। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত প্রায় তিন দশকে অধিকাংশ সময় কাজ নিয়েই শিরোনামে উঠেছেন তিনি। তবে এবারের খবর একটু ভিন্ন।

টালি তারকা জিৎ ফের বাবা হতে যাচ্ছেন। আর মা হতে যাচ্ছেন তার স্ত্রী মোহনা মদনানি। পরিবারে নতুন অতিথি আসার খবর নিজেই জানিয়েছেন তিনি।

বুধবার (২৭ সেপ্টেম্বর) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক পোস্টে এ সুখবর জানান জিৎ।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিশেষ ফটোগ্রাফের কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারে নতুন সদস্য আসতে যাচ্ছে। আমাদের দ্বিতীয় সন্তান আসতে যাচ্ছে। সবার আশীর্বাদ কামনা করছি।’

ফটোগ্রাফের ছবিতে প্রকাশ্যে স্ফীতোদর। সেখানে ছবিতে স্পষ্ট―শিগগিরই নতুন অতিথি আসতে যাচ্ছে জিৎ পরিবারে।

এদিকে কেবল জিৎ-ই নয়, কয়েক মাস আগে শুভশ্রী ও রাজ চক্রবর্তীও দ্বিতীয় সন্তান আগমনের সুখবর দিয়েছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন জিৎ। সন্তান আগমনের সুখবর দেয়ার পরই তাকে শুভেচ্ছা বার্তায় ভাসাচ্ছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও সহকর্মীরা।

প্রসঙ্গত, ২০১১ সালের ফেব্রুয়ারিতে স্কুলশিক্ষিকা মোহনাকে বিয়ে করেন জিৎ। ২০১২ সালের ১২ ডিসেম্বর জিৎ-মোহনার ঘর আলো করে জন্ম নেয় কন্যা। দীর্ঘ ১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন এই নায়ক।

আরও পড়ুন:

সালমান খানের ‘টাইগার থ্রি’র টিজার প্রকাশ

রায়হান রাফীর সিনেমায় শাকিব খান!