ম্যাচ চলাকালীন মাঠ ছাড়ার কারণ জানালেন নাফিস

Posted on September 28, 2023

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ড সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে চলাকালে হুট করেই ম্যাচের মাঝপথে ড্রেসিং রুম ছেড়ে চলে যান জাতীয় দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল। এরপরই গুঞ্জন ওঠে, চাকরি হারিয়েছেন তিনি।

সে সময় ধারণা করা হয়, টিম ম্যানেজমেন্টের সঙ্গে কোনো একটি বিষয়ে মতবিরোধ হওয়ার কারণে ড্রেসিংরুম ছেড়ে দলে যান নাফিস।

তবে ঠিক কি কারণে মাঠ ছেড়ে গিয়েছিলেন, সে বিষয়ে কাউকেই কিছু বলেননি নাফিস। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেই ঘটনার বিস্তারিত ব্যাখ্যা দিয়েছেন সাবেক এই ক্রিকেটার।

তার (নাফিস) দাবি, ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের সফরের পরিকল্পনায় না রাখাতেই দল ছেড়ে চলে যান তিনি। এর সঙ্গে তামিমের সাম্প্রতিক ঘটনার কোনো যোগসূত্র নেই।

নাফিসের ভাষ্যমতে, নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে চলাকালে জাতীয় দল ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত আমি আবেগের বশে নেইনি। ২৬ সেপ্টেম্বর তৃতীয় ওয়ানডের দিন সকালে আমি জানতে পারি, আমি বিশ্বকাপ দলের সঙ্গে যাচ্ছি না। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেও একই ঘটনা ঘটেছিল। আমিও একজন মানুষ, অন্যদের মতো আমারও আবেগ আছে।

সাবেক এই ক্রিকেটার আরও যোগ করেন, আমি অবশ্যই বিসিবি থেকে পদত্যাগ করিনি এবং এই ঘটনার সঙ্গে আমার ছোট ভাই তামিমের এসব ঘটনার কোনো সম্পর্ক নেই। আমি মাঠ ছাড়ার ৬ থেকে ৭ ঘণ্টার পর বিশ্বকাপ দল ঘোষণা করা হয়েছে।